Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ইউআইএসসি হলো জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছানোর সবচেয়ে কার্যকর মাধ্যম – সচিব, স্থানীয় সরকার বিভাগ
বিস্তারিত

প্রিয় উদ্যোক্তা ভাই ও বোনেরা:

সফলভাবে ইউআইএসসি পরিচালনা করার জন্য সকল উদ্যোক্তাকে অভিনন্দন জানাচ্ছি। স্থানীয়ভাবে ইউআইএসসিকে সার্বক্ষণিক সার্বিকভাবে সহায়তা দেবার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ।

 

এটা খুবই অনুপ্রেরণামূলক যে, তিন বছরের মধ্যে আপনাদের মধ্যে একদল সফল উদ্যোক্তা সেবা দেবার ক্ষেত্রে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন - যারা প্রতি মাসে ইউআইএসসি থেকে ১০০০ এর বেশি মানুষকে সেবা দিচ্ছেন এবং সেবা দেবার মাধ্যমে ১০,০০০-৫০,০০০ টাকা পর্যন্ত আয় করছেন। এইসকল সফল উদ্যোক্তা অন্যদের মাঝে অনুপ্রেরণা সৃষ্টিতে ব্যাপক ভূমিকা পালন করছেন। ব্লগে এর প্রতিফলন দেখে আমি খুবই অনুপ্রাণিত। এমন দৃষ্টান্ত সৃষ্টির জন্য আপনাদের অশেষ ধন্যবাদ।

 

আমি জানি, ইউআইএসসিকে টেকসই করে গড়ে তোলার প্রক্রিয়ায় আপনাদের অনেক কষ্টকর পথ অতিক্রম করতে হচ্ছে। আমি আপনাদের আশ্বাস দিতে চাই, যতো বাঁধাই আসুক, আপনারা লেগে থাকুন, স্থানীয় সরকার বিভাগ আপনাদের পাশে আছে। সমস্যার অংশগ্রহণমূলক সমাধানের ক্ষেত্রে আপনারা ব্লগকে যেভাবে কাজে লাগাচ্ছেন তা সত্যিই অভিনব। আমি আশা করছি, আপনাদের এমন ভূমিকার কারণে সারা পৃথিবীতে আপনাদের ব্লগটি একটি জনপ্রিয় তৃণমূল ব্লগ হিসেবে স্বীকৃতি পাবে। ব্লগে আপনাদের সাথে কথা হবে। 

আবু আলম মো. শহিদ খান

সচিব

স্থানীয় সরকার বিভাগ

Comment by A N M Ashraf uddin

স্যার,

আপনার লেথা ইউআইএসসি উদ্যোক্তাদের উৎসাহিত করবে। মাননীয় প্রধান মন্ত্রী, প্রধান মন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা,আপনি ( সচিব, স্থানীয় সরকার বিভাগ), এটুআই প্রকল্প পরিচালক এন আই খান, পরিচালক মানিক মাহমুদ ও আসাদুজ্জামান, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক এ কে এম মিজানুর রহমান, কমলনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুল আওয়াল এর মতো সরকারের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ সক্রিয় হলে ইউআইএসসি উদ্যোক্তারা বিশ্বজয় করবে।

এ এন এম আশরাফ উদ্দিন

চেয়ারম্যান, ৫নং চর ফলকন ইউপি,কমলনগর,লক্ষ্মীপুর্।

০১৭১৮১১১২৩০

e-mail: anmashraf73@gmail.com

web: charfolconup.lakshmipur.gov.bd

 

 

 
ছবি
ডাউনলোড